অলেখা কবিতা
- শামসুল হুদা - প্রহরী ১৯-০৫-২০২৪

যে হাসিতে আমি প্রাণ খুঁজে পাই;
সে হাসি আজও আমি দেখিনি।

যে নারীকে আমি ভালবাসতে চাই;
সে নারী আজও আমি খুঁজে পাইনি।

যে ভালোবাসায় শরীর নেই;
সে ভালো আজও কেউ বাসেনি।

যে তুমি আমাকে বলেছো অবুঝ;
সে তুমি আজও আমায় বুঝোনি।

যে মানুষ জন্মতেই অন্ধ;
সে আজও তোমাকে দেখেনি।

যে স্বপ্ন দুচোখ খোলে দেখা যায়;
সে স্বপ্ন আজও আমি দেখিনি।

যে সূর্য প্রতিদিন আলো দেয়;
সে সূর্যকে আমি কাঁদতে দেখিনি।

যে ঈশ্বরকে আমি খুঁজে বেড়াই;
সে ইশ্বরের দেখা আজও আমি পাইনি।

যে কবিতা আমি লিখতে চাই;
সে কবিতা আজও আমি লিখিনি।

আজও আমি একা - খুব একা, দাঁড়িয়ে আছি;
কেউ পাশে এসে দাঁড়ায়-নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।